ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা, হিলি সীমান্তে বাড়তি সতর্কতা

দিনাজপুর, দেশের খবর

মোসলেম উদ্দিন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, হিলি (দিনাজপুর): | 2023-08-27 12:13:43

ফেনীর সোনাগাজীতে নুসরাত হত্যা মামলার অন্যতম অভিযুক্ত ওসি মোয়াজ্জেম হোসেন যেন কোনোভাবেই সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যেতে না পারেন সে জন্য হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ও হিলি সীমান্তে বাড়তি সতর্কতা জারি করেছে পুলিশ ও বিজিবি।

হিলি ইমিগ্রেশন ওসি ফিরোজ কবির বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন।

ওসি ফিরোজ কবির বার্তা২৪.কমকে জানান, ওসি মোয়াজ্জেম হোসেন যেন কোনোভাবেই এই পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যেতে না পারেন এ সংক্রান্ত একটি নির্দেশনা প্রধান দফতর থেকে ইতোমধ্যে আমরা পেয়েছি। আমরা তার নাম ব্লক করে দিয়েছি। সে কোনো ভাবেই এই পথ দিয়ে ভারতে যেতে পারবেন না।

বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার চান মিয়া বার্তা২৪.কমকে জানান, আমরা সীমান্তে সতর্কাবস্থায় থাকি। এরপরও অপরাধী যেন সীমান্ত অতিক্রম করে অবৈধ পথে বাংলাদেশ থেকে ভারতে যেতে না পারেন, এমনকি ভারত থেকে বাংলাদেশে না আসতে পারেন এইজন্য আমরা সীমান্তে টহল ব্যবস্থা জোরদারের পাশাপাশি বাড়তি টহলের ব্যবস্থা করেছি। সে সঙ্গে সিসি ক্যামেরার মাধ্যমে সীমান্ত এলাকায় চলাচলরত ব্যক্তিদের গতিবিধি নিয়ন্ত্রণ করা হচ্ছে।

উল্লেখ্য, সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বক্তব্য গ্রহণের ঘটনা ভিডিও ধারণ ও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর