নোয়াখালীতে নেশাদ্রব্য খাইয়ে গৃহবধূ গণধর্ষণের অভিযোগ!

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-26 01:58:36

নোয়াখালীর সদর উপজেলায় এক গৃহবধূকে (৪০) নেশাদ্রব্য সেবন করিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার নোয়াখালী ইউনিয়নে এই ঘটনা ঘটে।

এ ঘটনায়, সোমবার (১০ জুন) সকালে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। এর আগে রোববার দিবাগত রাতে চরউরিয়া গ্রামের সুপারি বাগানের একটি টিনের ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। ভিকটিম ওই গ্রামের শরবতের নেছার বাড়ির নজরুল ইসলামের স্ত্রী।

ভিকটিমের অভিযোগ, ঢাকার গুলশানের একটি অফিসে চাকরি করেন তিনি। তার গ্রামের বাড়ি চরউরিয়াতে। কয়েক মাস আগে স্থানীয় সিরাজ, শফিকুল, ফয়েজ ও সেলিমসহ কয়েকজন এলাকায় জমি ক্রয় করে দিবে বলে তার কাছ থেকে মোটা অংকের টাকা নিয়েছিল।

এরপর থেকে জমি বুঝিয়ে দিতে বললে তারা নানা ধরনের টালবাহানা শুরু করে। ঈদের ছুটিতে বাড়িতে আসার পর পুনরায় উল্লেখিত ব্যক্তিদের জমি বুঝিয়ে দিতে বলে সে। এর সূত্র ধরে রোববার রাতে কাগজ পত্র বুঝিয়ে দেবে বলে আজিজুল হকের সুপারি বাগানের একটি টিনের ঘরে তাকে ডেকে নিয়ে যায় তারা।

তিনি আরও জানান, ওই ঘরে তার জন্য বিস্কুট ও পানিসহ নাস্তার ব্যবস্থা করে অভিযুক্তরা। তাদের দেওয়া বিস্কুট ও পানি খাওয়ার পর অচেতন হয়ে পড়েন তিনি। ওই ঘরে থাকা সিরাজ, শফিকুল, ফয়েজ, সেলিম, জয়নাল, লতিফ, আজিজুল হক, সামছুল হক, মিঠু ও দুলাল তাকে পালাক্রমে তাকে ধর্ষণ করে পালিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল বাতেন জানান, 'গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে গণধর্ষণ করা হয়েছে বলে ভিকটিম অভিযোগ করেছেন। ডাক্তারি পরীক্ষা শেষে বিস্তারিত জানা যাবে।'

এ সম্পর্কিত আরও খবর