স্কুলছাত্রীর গায়ে আগুন: প্রধান আসামি শিল্পী গ্রেফতার

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-10 13:52:04

রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামে ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি শিল্পী বেগমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৯ জুন) দুপুরে সদর উপজেলার খানখানাপুরের করিম ফিলিং স্টেশনের কাছ থেকে শিল্পী বেগমকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি শিল্পী খোলাবাড়ি গ্রামের প্রবাসী জাহাঙ্গীর মিজিরের স্ত্রী।

এ ঘটনায় এখন পর্যন্ত মোট দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর গ্রেফতারকৃত যুবকের নাম সেতু (২৫)। তিনি স্কুলছাত্রী হত্যা মামলার প্রধান আসামি শিল্পী বেগমের ভাগনে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, রাজবাড়ী সদরের পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামে ঈদের আগের দিন খানখানাপুর তমিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন স্থানীয় বাসিন্দা শিল্পী বেগম। মূলত ছাত্রীর সঙ্গে অন্য একটি ছেলের কিছু আপত্তিকর ছবি ইন্টারনেটে ফাঁস করার কথা বলে ওই চাঁদা দাবি করা হয়। কিন্তু চাঁদা না দেওয়ায় ঈদের পরের দিন বোরকা পরিহিত চারজন ব্যক্তি ওই ছাত্রীকে জিম্মি করে পাশের পাট ক্ষেতে নিয়ে গিয়ে হাত-পা-মুখ বেঁধে শারীরিক আঘাত করে গায়ে আগুন ধরিয়ে দেয়।

আরও পড়ুন:স্কুলছাত্রীর গায়ে আগুন: আসামি ধরতে পুলিশের ২ টিম

এ সম্পর্কিত আরও খবর