বাবার সঙ্গে নদীতে গোসল করতে নেমে মেয়ে নিখোঁজ

মানিকগঞ্জ, দেশের খবর

খন্দকার সুজন হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-30 23:01:04

বাবা-মা’র সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ রয়েছে আদিয়া ইসলাম (১০) নামের এক স্কুলছাত্রী। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা সন্ধ্যা পর্যন্ত তাকে উদ্ধারের চেষ্টা চালায়। কিন্তু অন্ধকার হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত রয়েছে বলে জানা গেছে।

শনিবার (৮ জুন) দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার কুস্তা এলাকায় ধলেশ্বরী নদীতে এ ঘটনা ঘটে। আদিয়া ইসলাম ঈদের ছুটিতে মা-বাবার সাথে নানা বাড়িতে ঘিওরে বেড়াতে এসেছিল। আদিয়া মিরপুর গার্লস স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

ঘিওর ফায়ার সার্ভিসের দায়িত্বরত ফায়ারম্যান আব্দুল আলিম বার্তা২৪.কম-কে বলেন, ‘অন্ধকার হয়ে যাওয়ার কারণে রাত ৮টার দিকে উদ্ধার অভিযান প্রাথমিকভাবে সমাপ্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে কোনো খোঁজ না পাওয়া গেলে আগামীকাল (রোববার) সকাল থেকে আবারও উদ্ধার অভিযান চলবে।’ 

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনিছুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তা২৪.কমকে জানান, ঢাকার মিরপুর শাহআলী এলাকার বাসিন্দা ব্যবসায়ী আমিরুল ইসলাম ঈদের ছুটিতে স্ত্রী সন্তান নিয়ে ঘিওরের কুস্তা গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। দুপুরে দুই মেয়েকে নিয়ে তিনি ও তার স্ত্রী বাড়ির পাশের ইছামতি নদীতে গোসল করতে যান।

এ সময় আমিরুল ছোট মেয়েকে কোলে এবং বড় মেয়ে আদিয়াকে কোমড়ে জড়িয়ে গোসল করছিলেন। হঠাৎ দেখেন বড় মেয়ে আদিয়া নেই। কখন কোমড় ছেড়ে আদিয়া গভীর পানিতে তলিয়ে গেছে তা টেরও পাননি তিনি। এ সময় স্বামী-স্ত্রীর আহাজারীতে স্থানীয়রা এগিয়ে আসেন।

তিনি আরও জানান, তাৎক্ষণিক স্থানীয়রা আদিয়াকে উদ্ধারে চেষ্টা চালায়। কিন্তু নদীর স্রোত থাকায় তারা ব্যর্থ হন। পরে ঘিওর ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে।’ 

 

 

 

এ সম্পর্কিত আরও খবর