চৌমুহনীতে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-14 11:41:04

এলাকায় আধিপত্য বিস্তার ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াখালীর চৌমুহনীতে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ জুন) রাত ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহতদের জেলা সদর, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঈদের পর থেকেই শহরের করিমপুর ও গনিপুর গ্রামবাসীর মধ্যে উত্তেজনা চলছিল। এর জের ধরে শুক্রবার সন্ধ্যার পর উভয় গ্রামবাসী শহরের রেলওয়ে গেট এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পাল্টাপাল্টি হামলা ও কয়েকটি দোকান ভাঙচুরের ঘটনা ঘটে। এতে উভয় গ্রামের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

হামলার সময় একদল সন্ত্রাসী প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেয়। এতে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানা ও চৌমুহনী পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে কয়েক ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ বার্তা২৪.কমকে বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্ত শেষে বিস্তারি জানা যাবে।’

এ সম্পর্কিত আরও খবর