কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত 

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-09 17:00:14

কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর নামক স্থানে মোটরসাইকেলের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

শুক্রবার (৭ জুন) সন্ধ্যার দিকে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যার দিকে দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজির এক যাত্রী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর জখম হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত সিএনজি যাত্রী আবু ওহাব (৪২) কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

একই সিএনজিতে মায়ের কোলে থাকা মেঘা (৪) নামের এক শিশু কোল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দ্রুতগামী সেই মোটরসাইকেল চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনার সময় যাত্রী নিয়ে দ্রুত গতিতে কুমারখালি থেকে কুষ্টিয়া অভিমুখে যাওয়া একটি যাত্রীভর্তি সিএনজির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রী আবু ওহাব সিএনজি থেকে ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান।

এদিকে, শিশু মেঘাকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর