‘পাসওয়ার্ড’ দিয়ে প্রাণ ফিরে পেলো প্রিয়া!

ময়মনসিংহ, দেশের খবর

রাকিবুল ইসলাম রাকিব, উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-25 07:32:21

ঢাকাই চলচ্চিত্রের মতোই সংকটাপন্ন অবস্থা ছিলো ময়মনসিংহের গৌরীপুরের প্রিয়া সিনেমা হল। এক সময়ের জমজমাট এই সিনেমা হলটি দর্শক শূন্যতায় প্রাণ হারিয়েছে অনেক আগেই। তবে ঈদ উপলক্ষে ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে হলটি আবার প্রাণ ফিরে পেয়েছে। শাকিব ও বুবলী অভিনীত ঈদের আলোচিত এই ছবিটি দেখতে ঈদের প্রথম দিন থেকেই দর্শকরা ভিড় করছে প্রিয়া সিনেমা হলে।

হঠাৎ সিনেমা হলে উপচেপড়া ভিড় দেখে হল কর্তৃপক্ষ জানায়, উৎসবের রীতি মেনে ঈদের আনন্দের রেশ এসে পড়েছে সিনেমা হলে। ‘পাসওয়ার্ড’ ছবিটি দেখতে সিনেমা হলে দর্শকদের জোয়ার হয়েছে। জোয়ারে সব হতাশা কাটিয়ো হল মালিকের মুখেও ফুটে উঠেছে হাসির ঝিলিক।

অপরদিকে হারানো জৌলুস ফিরে পেয়ে শহরের একমাত্র প্রিয়া সিনেমা হলটিও যেনো আবার প্রাণ ফিরে পেয়েছে। ঈদ উপলক্ষে আলোকসজ্জ্বায় সুসজ্জিত করে নতুন করে সাজানো হয়েছে হলটিকে।

প্রিয়া সিনেমা হলের পরিচালক মাসুদ করিম বলেন বার্তা২৪.কমকে বলেন, পাসওয়ার্ড ছবি দিয়ে প্রিয়া সিনেমা হল আবার প্রাণ ফিরে পেয়েছে। ঈদ উপলক্ষে হলে প্রতিদিন তিনটি শো চলছে। প্রতিটি শো হাউজফুল। দর্শক উপস্থিতি অব্যাহত থাকলে দ্রুত লাভসহ বিনিয়োগের টাকা উঠে আসবে।

বৃহস্পতিবার রাত ৯টায় প্রিয়া সিনেমা হলের সামনে গিয়ে দেখা যায়, প্রিয় তারকার ছবি দেখতে দর্শকদের উপচেপড়া ভিড়। বৈকালীন শো’র আসন বঞ্চিত হতে পারে এমন আশঙ্কায় ভিড়ের মধ্যে ঠেলা-ঠেলি করে কাঙ্খিত টিকিট সংগ্রহ করছেন দর্শকরা। হলর প্রবেশদ্বারের গেট খুলতেই হুড়মুড় করে সবাই ছুটতে শুরু করলেন আসনের দিকে।

ছবি দেখতে আসা দর্শক জামাল উদ্দিন বার্তা২৪.কমকে বলেন, মুক্তির আগইে আলোচনায় চলে এসেছিলো পাসওয়ার্ড ছবির গানগুলো। ইউটিউবে ছবির গান ও ট্রেলর দেখেছি। সবাই বলছে অসাধারণ ছবি। তাই এবার প্রিয়া সিনেমা হলের রুপালি পর্দায় ছবিটি দেখতে এসেছি। কিন্তু ভিড় থাকায় কাউন্টার থেকে টিকিট পেতে বেগ পেতে হয়েছে।

অপর দিকে রাত্রিকালীন শো দেখে হল থেকে বেরিয়ে আসা দর্শক আনোয়ার হোসেন বার্তা২৪.কমকে বলেন, ঈদের ছুটিতে সময় কাটানোর জন্য গৌরীপুরে তেমন কোনো বিনোদন কেন্দ্র নেই। তাই বন্ধু-বান্ধব নিয়ে হলে ছবি দেখতে এসেছি। সুন্দর গল্প ও বিদেশি লোকশনে চিত্রায়িত এই সিনেমা দেখে টিকিটের টাকা উসূল হয়েছে। বিশেষ করে ‘পাগল মন’ গানের লোকেশন, শাকিব ও বুবলীর অভিনয় অসাধারণ হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর