নোয়াখালীতে গৃহবধূ নির্যাতন, চিকিৎসক গ্রেফতার

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-29 16:36:43

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে পরকিয়ার সম্পর্কের অভিযোগে এক গৃহবধূকে নির্যাতন ও তার কথিত প্রেমিককে মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিমের দায়ের করা মামলায় জাফর আহম্মেদ (৩৩) নামের এক পল্লী চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুর আড়াইটার দিকে লক্ষ্মীপুরের রামগতি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাফর আহম্মেদ আন্ডারচর ৭নং ওয়ার্ডের দেওয়ান বাড়ীর তাজুল ইসলামের ছেলে।

নির্যাতিতা নারীর অভিযোগ সূত্রে জানা গেছে, ফেনীর পদুয়া রাস্তার মাথার মকবুল ব্রিক ফিল্ডে রান্নার কাজ করার সময় শ্রমিক আব্দুল আলীর সঙ্গে আন্ডারচর বুদ্ধি নগর এলাকার আমির হোসেনের স্ত্রীকে (৩০) বাড়িতে একসঙ্গে ছিলেন। এ সময় চিকিৎসক জাফর আহম্মেদের নেতৃত্বে কয়েকজন তাদেরকে ঘরের বাইরে এনে আলীকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করে এবং তার চুল কেটে মাথা ন্যাড়া করে দেন।

এ সময় জাফর ওই গৃহ বধূকেও লাঠি দিয়ে বেধম মারধর করে জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনায় ওই নারী বাদী হয়ে স্থানীয় চিকিৎসক জাফর আহম্মেদকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি একটি মামলা করেন। এ মামলায় জাফরকে গ্রেফতার করা হয়।

অপরদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর