ঈদের জামার আবদারের জেরে ভাইয়ের হাতে প্রাণ গেলো ভাইয়ের

সুনামগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-10 22:55:21

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। নিহত সুমন উপজেলার উত্তর ইউনিয়নের পূর্ব লম্বাবাক গ্রামের ইউসুফ আলীর ছেলে। এই ঘটনার পর থেকে ঘাতক আপন সহোদর মামুন মিয়া (২০) পলাতক রয়েছে।

মঙ্গলবার (০৪ জুন) বিকেলে উপজেলার পূর্ব লম্বাবাক গ্রামে নিহতের নিজ বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের পরিবার, স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে জামালগঞ্জ থানার ওসি মোহাম্মদ সাইফুল আলম জানান, মঙ্গলবার বিকেলে জামালগঞ্জে উপজেলার উত্তর ইউনিয়নের পূর্ব লম্বাবাক গ্রামের ইউসুফ আলীর ছেলে মামুন ঈদুল ফিতর উপলক্ষে মায়ের নিকট নতুন জামা কেনা ও হাত খরচের টাকা চায়। এ নিয়ে বড় ভাই সুমনের সাথে মামুনের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে মামুন লাঠি দিয়ে বড় ভাইয়ের মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে সুমন। তাৎক্ষণিকভাবে পরিবার ও প্রতিবেশীরা আহত সুমনকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় জামালগঞ্জ থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ সুরতহাল রিপোর্ট তৈরীর জন্য থানায় নিয়ে যায়।

ওসি মোহাম্মদ সাইফুল আলম আরো বলেন, ‘সুরতহাল রিপোর্ট তৈরীর পর বৈরী আবহাওয়ার জন্য রাতে লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো সম্ভব হয়নি।’

নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। বর্তমানে ঘাতক সুমনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর