বগুড়া-৬ আসনে মার্কা পেয়েই প্রচারণায় আ'লীগ

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-08-24 21:40:12

বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে মার্কা পেয়েই প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি-জামান নিকেতা।

মঙ্গলবার (৪ জুন) সকাল ১০টায় রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে নৌকা প্রতীক গ্রহণ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক টি জামান নিকেতা। মার্কা পাওয়ার পরপরই দলীয় নেতাকর্মীরা নৌকা মার্কার প্রচারণা শুরু করেন। শহরের সাতমাথা এলাকায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে নৌকা মার্কার প্রচারণা শুরু করা হয়। এছাড়াও নির্বাচনী এলাকা জুরে শুরু হয়েছে নৌকা মার্কার পক্ষে মাইকিং, লিফলেট বিতরণ, পোষ্টার, ব্যানার লাগানো কার্যক্রম।

অপরদিকে, বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী নুরুল ইসলাম ওমরসহ অন্যান্য প্রার্থীদের কেউ রিটার্নিং অফিসারের কার্যালয়ে যাননি বলে জেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুব আলম শাহ স্বাক্ষরিত চিঠিতে প্রার্থীদের নামে প্রতীক বরাদ্দ দেয়া হয়। যাদের নামে প্রতীক বরাদ্দ হয়েছে তারা হচ্ছেন আওয়ামী লীগের টি জামান নিকেতা (নৌকা) প্রতীক, বিএনপির গোলাম মোহাম্মদ সিরাজ (ধানের শীষ) প্রতীক, জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর (লাঙল) প্রতীক,বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান (ডাব) প্রতীক, স্বতন্ত্র প্রার্থী মোঃ মিনহাজ (আপেল) প্রতীক, বাংলাদেশ মুসলিম লীগের রফিকুল ইসলাম হারিকেন প্রতীক এবং স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কবির আহম্মেদ ট্রাক প্রতীক।

নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা শুরু হলেও বিএনপি, জাতীয় পার্টিসহ অন্যান্য প্রার্থীরা এখনও প্রচারণায় নামেননি। আগামী ২৪ জুন বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে ইভিএম'র মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর