নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট, র্বাতা২৪.কম, নড়াইল | 2023-08-27 19:46:17

নড়াইলের লোহাগড়ায় স্কুলছাত্রী নুপুর খানম নামে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ ও হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৩ জুন) পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে।

নুপুর উপজেলার রায় গ্রামের হিরু বিশ্বাসের মেয়ে। সে আরকেকে জনতা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। রোববার (২ জুন) সন্ধ্যায় লোহাগড়া হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের চাচা বাচ্চু বিশ্বাস বলেন, ছয়দিন আগে নুপুর খাতুন বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সন্ধ্যার পর খবর পেয়ে লোহাগড়া হাসপাতালে গিয়ে নুপুরের মরদেহ পান তারা।

তার অভিযোগ, ব্রানডাংগা গ্রামের ওবায়দুর রহমান মানিকের ছেলে রবিউল ইসলাম রুবেল ও জালালসী গ্রামের চান সরদারের ছেলে আজাদ সরদার নুপুরকে অপহরণ করে। তারা লোহাগড়া বাজারের পোদ্দারপাড়া গ্রামের মিনি বেগমের বাসায় রেখে গণধর্ষণ করে।

তবে পোদ্দারপাড়া মিনি বেগমের দাবি, চার-পাঁচদিন আগে নুপুর আমার বাড়ি ভাড়া নিয়েছিল। রোববার সন্ধ্যায় নুপুর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে আসি।

লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, হাসাপাতালে আনার আগেই নুপুরের মৃত্যু হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর