৩ জন মিলে হত্যা করে শৈলকুপার ভ্যানচালককে

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ | 2023-08-18 17:25:36

ঝিনাইদহের শৈলকুপায় আরিফুল ইসলাম (২৫) নামে ওই ভ্যানচালককে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির নাম মিথুন হোসেন।

হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও ছিনতাই হওয়া ভ্যানও উদ্ধার করেছে পুলিশ। এর আগে রোববার (২ জুন) সকালে শৈলকুপা উপজেলার বড় মৌকুড়ী গ্রামের মাঠ থেকে আরিফুল ইসলামের লাশ উদ্ধার করা হয়।

নিহত আরিফুল ইসলাম কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার শৈলগাড়ী গ্রামের বাসিন্দা। আটককৃত মিথুন হোসেন একই এলাকার বরইটুপি গ্রামের বাসিন্দা।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, সকালে বড় মৌকুড়ী গ্রামের মাঠের খালপাড়ে আরিফুল ইসলামের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

লাশ উদ্ধারের পর হত্যার ক্লু উদঘাটন ও হত্যাকারীদের আটক করতে অভিযান শুরু করে পুলিশ। মোবাইল তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে বরইটুপি গ্রাম থেকে মিথুনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক মৌকুড়ী গ্রামের আমিরুল ইসলামের বাড়ি থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া ভ্যান ও হত্যাকাণ্ডে ব্যবহৃত দা। মূলত ভ্যান ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ হত্যাকাণ্ডে ৩ জন অংশ নিয়েছে। অন্য দুইজনকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

আরও পড়ুন:ঝিনাইদহে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

এ সম্পর্কিত আরও খবর