পদ্মায় নিখোঁজ দুই নারীর একজন উদ্ধার

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪কম, রাজবাড়ী | 2023-08-28 11:56:32

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের পদ্মা নদীতে গোসল করতে যাওয়া দুই শিশুকে বাঁচাতে গিয়ে নিখোঁজ হওয়া দুই নারীর মধ্যে স্বপ্না বেগম (৩০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ফায়ার সার্ভিস। 

উদ্ধার হওয়া নারী স্বপ্না দৌলতদিয়া ইউনিয়নের নতুনপাড়া গ্রামের চাঁন মিয়ার স্ত্রী এবং তিনি গর্ভবতী ছিলেন। নিখোঁজ হওয়া আরেক নারী রেবেকা (২৮) দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়া নতুনপাড়া গ্রামের সুতাজ মিয়ার স্ত্রী। তাকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

শুক্রবার (৩১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ ও উদ্ধার হওয়ার বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহম্মদ আব্দুর রহমান।

স্থানীয়রা জানান, দুটি শিশু নদীতে সাঁতার কাটতে গিয়ে তীব্র স্রোতে দূরে চলে যেতে থাকে। তাদের বাঁচাতে এগিয়ে যায় স্বপ্না ও রেবেকা। কিন্তু শিশু দুটি নদীর কূলে চলে এলেও তীব্র স্রোতে তারা দুজনেই নিখোঁজ হন। স্বপ্নার লাশ ভেসে উঠলে উদ্ধার অভিযানকারী ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহম্মদ আব্দুর রহমান বার্তা২৪.কমকে জানান, স্থানীয়দের দেওয়া খবর পেয়ে সন্ধ্যা ছয়টার দিকে নিখোঁজ দুই নারী উদ্ধারে অভিযান চালানো হয়। পরে উদ্ধারকর্মীরা স্বপ্নার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। 

তিনি আরও বলেন, নিখোঁজ হওয়া আরেক নারীকে উদ্ধারের চেষ্টা চলছে। বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার কার্যক্রম আজকের মতো স্থগিত রাখা হয়েছে। শনিবার (১ জুন) সকাল থেকে আবার উদ্ধার তৎপরতা শুরু হবে। 

এ সম্পর্কিত আরও খবর