প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা: রাজবাড়ীতে পরীক্ষার্থী ২১৯০৬ জন

রাজবাড়ী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-24 21:08:50

সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা শুক্রবার (৩১ মে) সকাল সাড়ে ১০টা থেকে একযোগে সারাদেশে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এই পরীক্ষায় রাজবাড়ীর পাঁচটি উপজেলা- বালিয়াকান্দি, পাংশা, কালুখালি, গোয়ালন্দ ও সদরের ২৬টি কেন্দ্রে ২১ হাজার ৯০৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন। 

পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য জেলার ভারপ্রাপ্ত প্রশাসক আলমগীর হুসাইন বৃহস্পতিবার (৩০ মে) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পরীক্ষার কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভাও করেছেন।

এছাড়া পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত জনসচেতনতামূলক এক সংবাদ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে।

জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. আমিনুল ইসলাম বার্তা২৪.কম-কে জানান, যথাসময়ে অর্থাৎ সকাল সাড়ে ১০টায় পরীক্ষা শুরু হবে। যারা পরীক্ষায় অংশগ্রহণ করবেন সেই সকল প্রার্থীদের সকাল সাড়ে ৯টার মধ্যে প্রবেশপত্রসহ স্ব-স্ব পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে।

তিনি বলেন, 'পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের গুজবে যাতে কেউ কান না দেন এবং পরীক্ষার ব্যাপারে কোনো ধরনের আর্থিক লেনদেন না করেন সে ব্যাপারে সবার সজাগ থাকতে হবে। এ ধরনের কোন তথ্য আপনাদের জানা থাকলে সঙ্গে সঙ্গে আমাদেরকে অবগত করবেন। আমরা তাৎক্ষণিকভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।'

এ সম্পর্কিত আরও খবর