দিনাজপুরে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার

দিনাজপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, দিনাজুপর | 2023-09-01 02:22:34

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের বালাপাড়া গ্রামের কাঁচারাস্তার পাশ থেকে দুই ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার করেছে বীরগঞ্জ থানা পুলিশ।

নিহতরা হলেন, নিজপাড়া ইউনিয়নের দেবীপুর খোলাপাড়া গ্রামের রাজেন্দ্র নাথ রায়ের ছেলে বিপ্লব চন্দ্র রায়(৩৩) এবং একই উপজেলার সুজালপুর ইউনিয়নের মদনপুর গ্রামের আজাহার আলীর ছেলে হানিফুর রহমান (৩৩)। দুইজনেই ছোট বেলার বেলা থেকেই ঘনিষ্ঠ বন্ধু।

বৃহস্পতির (৩০ মে) সকাল আটটার সময় বীরগঞ্জ থানা পুলিশ স্থানীয় লোক মারফত খবর পেয়ে নিহত দুই বন্ধুর লাশ উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে মুসল্লিরা রাস্তার পাশে নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় এক ব্যক্তি জানান, নিজপাড়া ইউনিয়নে রাতে বেশ কয়েকটি স্থানে জুয়ার আসর বসে। ধারণা করা হচ্ছে এই দুই বন্ধু জুয়া খেলে গভীর রাতে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তরা রাস্তার পাশে তাদের গতিরোধ করে তাদেরকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায়।

নিহত হানিফুর রহমানের বড়ভাই আব্দুল হালিম জানান, তার বড় ভাই গতকাল বুধবার বিকাল আনুমানিক ৪টার সময় মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। তিনি আরো জানান, তার ভাই হানিফ এবং বিপ্লব রায় ছোট বেলা থেকে খুবই ঘনিষ্ঠ বন্ধু ছিলো।

এ ব্যাপারে বীরগঞ্জ থানার পরিদর্শক বিশ্বনাথ দাস লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন ‘লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে। একইসাথে দিনাজপুর জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম ঘটনাস্থলে এসেছেন এবং এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান চলছে।’ 

এ সম্পর্কিত আরও খবর