ঈদে নৌঘাটে অজ্ঞান পার্টি নির্মূলে পুলিশকে নির্দেশ

রাজবাড়ী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-23 00:50:17

আর মাত্র কয়েকদিন পরেই অনুষ্ঠিত হবে মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদুল ফিতর। এই ঈদুল ফিতরে ঘরমুখো মানুষকে নৌ ও সড়ক পথে অজ্ঞান পার্টি যাতে নিঃস্ব করতে না পারে সেজন্য পুলিশকে সজাগ থাকার নির্দেশ দিয়েছেন নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার (২৯ মে) দুপুরে নৌপরিবহন মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের আয়োজনে দৌলতদিয়া-পাটুরিয়া ফেরিঘাট পরিদর্শন শেষে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ হলরুমে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী পুলিশের উদ্দেশে বলেন, ‘বর্তমানে সারা দেশের নৌঘাটে অজ্ঞান পার্টির তৎপরতার কথা শোনা যাচ্ছে। আমরা বিশ্বাস করি আমাদের পুলিশ ভাইয়েরা ইচ্ছা করলে অজ্ঞান পার্টিকেই অজ্ঞান করে দিতে পারেন। আমরা চাই কোনো যাত্রীই যেন অজ্ঞান পার্টির খপ্পরে না পড়ে।’

রাজবাড়ীর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আলমগীর হুসাইনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব আব্দুস সামাদ, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান প্রণব কান্তি বিশ্বাস, বিআইডব্লিউটিসি-এর চেয়ারম্যান কমোডর এম মাহবুব উল ইসলাম, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি প্রমুখ।

মতবিনিময় সভা শেষে দুপুর দেড়টায় প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে দৌলতদিয়া ঘাট ত্যাগ করেন।

আরও পড়ুন:ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় ভোগান্তিতে পড়বে না যাত্রীরা

এ সম্পর্কিত আরও খবর