স্কুলছাত্রীকে হাতুড়িপেটার ঘটনায় গ্রেফতার ১

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নড়াইল | 2023-08-26 14:27:52

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা করার মামলায় প্রধান আসামি ওবায়দুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ মে) রাতে চট্টগ্রামের ষোলোশহরের একটি বস্তি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৮ মে) মামলার তদন্তকারী কর্মকর্তা ও লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুল ইসলাম জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হওয়া যায় যে, আসামি ওবায়দুর চট্টগ্রামের ষোলোশহরে ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউটের পেছনের বস্তিতে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন বলেন, আসামিকে নিয়ে আমাদের ফোর্স চট্টগ্রাম থেকে বিকালে নড়াইলে পৌঁছায়।

মামলার অভিযোগ করা হয়, ওবায়দুর দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। শনিবার (২৫ মে) ভোরে ওই ছাত্রী বাড়ি থেকে পড়তে যাচ্ছিল। রাস্তায় ওবায়দুর ও তার সহযোগী কাবুল তার পথরোধ করে। ওবায়দুর তার শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে ওবায়দুর তাকে বেধড়ক হাতুড়িপেটা করে এবং কাবুল কিল-ঘুষি মারে।

উল্লেখ্য, লোহাগড়া উপজেলার স্থানীয় বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ওই ছাত্রী বাড়ি ফেরার পথে দিননাথ পাড়ার আজমলের ছেলে ওবায়দুর প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্ত্যক্ত। গত শনিবার সকালে ওবায়দুর ও তার সহযোগী কাবুল হাতিড়পেটার এই ঘটনা ঘটায়। পরে ওই মেয়ে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে মামলা করে। ঘটনায় জড়িত কাবুলকে ইতোমধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

এ সম্পর্কিত আরও খবর