হাতীবান্ধায় মাদক বিরোধী অভিযানে গুলিবিদ্ধ ১

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-22 14:27:52

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক বিরোধী অভিযানে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলার শিকার হয়েছে পুলিশ। এসময় পুলিশের প্রতিরোধে আবুল কালাম (৩৭) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (২৬ মে) দিনগত রাত ২টার দিকে উপজেলার চান্নাত পাটিকাপাড়ায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আবুল কালাম উপজেলার উত্তর জাওরানী গ্রামের শামছুল হকের ছেলে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বার্তা২৪কমকে জানান, রাতে কয়েকজন মাদক ব্যবসায়ী চান্নাত পাটিকাপাড়ায় জড়ো হয়ে মাদক বেচাকেনা করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযানে যায় পুলিশ। অভিযানের বিষয়টি টের পেয়ে এসময় দেশি অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা চালান মাদক ব্যবসায়ীরা। এতে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান ও কনস্টেবল জাহিদুল ইসলাম আহত হন। এসময় পুলিশ আত্মরক্ষার্থে শর্টগানের ছয় রাউন্ড গুলি ছুড়লে মাদক বিক্রেতা আবুল কালামের দুই পায়ে লাগে। পরে পুলিশ গুলিবিদ্ধ আবুল কালামকে গ্রেফতার করে চিকিৎসার জন্য হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত দুই পুলিশ সদস্যকেও এ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে পাঁচ কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

লালমনিরহাটের পুলিশ সুপার (এসপি) এস এম রশিদুল হক বার্তা২৪.কমকে বলেন, আবুল কালামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয়টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর