সেই ধর্ষকের বিয়ে হলো না, পেল কারাদণ্ড

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2023-08-26 18:25:47

চাঁদপুরে আলোচিত চার ধর্ষকের মধ্যে পছন্দকৃত বিয়ের পাত্র রাব্বিকে জামিন মঞ্জুর না করে জেলহাজতে পাঠিয়েছে আদালত। তার বয়স ১৭ হওয়ায় তাকে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ মে) দুপুরে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন রনি জানান, চার ধর্ষকের দু’জনকে আগেই কারাগারে পাঠানো হয়েছে। রাব্বিকে বিভিন্ন জায়গায় ধরার জন্য মহড়া চালানো হলেও অবশেষে সে নিজেই চাঁদপুর আদালতে আত্মসমর্পণ করে। আদালতকে তাকে গাজীপুর কারাগারে পাঠানোর আদেশ দেন। সোমবার (২০ মে) রাব্বিকে গাজীপুর কারাগারে পাঠানো হয়।

কিশোরীকে ধর্ষণের দায়ে চার ধর্ষকের কাছ থেকে আদায়কৃত ৫ লাখ ২০ হাজার টাকা জব্দ করা হয়েছে।

ধর্ষণের অভিযোগ এনে গত ১০ মে রাতে মামলা দায়ের করেন ওই কিশোরী। বাকি আসামিরা হলো- মেয়েটির প্রতিবেশী বিল্লাল হোসেনের ছেলে মেরাজ (২০) ও মাতব্বর মোস্তফা কামাল (৬৫)। তারা পলাতক রয়েছে।

উল্লেখ্য, প্রতিবেশী চার যুবকের ধর্ষণের ফলে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গ্রামবাসী গ্রেফতার হওয়া ইউপি সদস্যের মাধ্যমে সালিশ করে চার যুবকের কাছ থেকে প্রায় ৫ লাখ ২০ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা রাখে। সেই টাকা দিয়ে ধর্ষকদের মধ্যে ওই কিশোরীর পছন্দমতো পাত্রের সাথে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তা পণ্ড করে ওই রাতে বিষয়টির দায়িত্ব নেয় পুলিশ।

আরও পড়ুন: চাঁদপুরে ৪ যুবকের ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

এ সম্পর্কিত আরও খবর