হাত হারানো স্বর্ণার পাশে দাঁড়ালেন কবি সেলিম বালা

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-25 22:31:56

মাল্টিমিডিয়া অনলাইন নিউজপোর্টাল বার্তা২৪.কমে খবর প্রকাশের পর বিদ্যুৎস্পৃষ্ট দুই হাত হারানো স্বর্ণা রানী সরকারের পাশে দাঁড়িয়েছেন কবি সেলিম বালা। স্বর্ণাকে আর্থিক অনুদান প্রদানের পাশাপাশি পরিবারের সদস্যদের কাপড় উপহার দিয়েছেন তিনি। স্বর্ণার পড়াশোনার জন্য সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাসও দিয়েছেন।

স্বর্ণার বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের চড়পাড়া গ্রামে। তিনি এ বছর ঈশ্বরগঞ্জের ইসলামিয়া টেকনিক্যাল বিএম কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

গত ১৭ এপ্রিল বার্তা২৪.কমে ‘শিক্ষক হতে চান দু হাত হারানো স্বর্ণা’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। ওই প্রতিবেদনে শিক্ষক হওয়ার স্বপ্ন নিয়ে দুই কনুই দিয়ে লিখে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন শিক্ষার্থী স্বর্ণা, এমন বিষয় উঠে আসে।

প্রতিবেদনটি কবি সেলিম বালার নজরে আসে। গত সোমবার (২০ মে) দুপুরে স্বর্ণার বাড়িতে গিয়ে তার খোঁজ খবর নেন। কবি সেলিম বালা বলেন, বার্তা২৪.কমে স্বর্ণাকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনটি পড়ে আমি সামর্থানুযায়ী তাকে সহযোগিতা করেছি। মানবিক প্রতিবেদন প্রকাশের জন্য বার্তা২৪ পরিবারকে ধন্যবাদ জানাই।

স্বর্ণা রানী সরকার বলেন, বার্তা২৪.কমে খবর পড়ে আমাকে সহযোগিতা করার জন্য কবি সেলিম ভাই সুদূর ঢাকা থেকে ঈশ্বরগঞ্জে ছুটে এসেছেন। আমি খুব আনন্দিত হয়েছি। কবি সেলিম বালা ও বার্তা২৪.কমের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, নিয়মিত কাব্যচর্চা করে আসছেন কবি সেলিম বালা। বেশ কিছু কাব্যগ্রন্থ রয়েছে তার। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলায়।

আরও পড়ুন: শিক্ষক হতে চান দু’হাত হারানো স্বর্ণা

এ সম্পর্কিত আরও খবর