কেন্দুয়ায় অটোরিকশা উল্টে কলেজছাত্র নিহত

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-24 12:00:15

নিয়ন্ত্রণ হারিয়ে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় তোফায়েল (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ১৭ মাস বয়সী এক শিশু। শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২০ মে) বিকেলে কেন্দুয়া উপজেলার চন্দগাতী-ব্রাহ্মণজাত সড়কের মহিলা মাদরাসার কাছে দুর্ঘটনাটি ঘটে। নিহত কলেজছাত্র তোফায়েল ব্রাহ্মণজাত গ্রামের আশিদ খানের ছেলে। সে কেন্দুয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানান, কলেজ শেষে কেন্দুয়া থেকে অটোরিকশা দিয়ে নিজের বাড়ি যাচ্ছিল তোফায়েল। পথে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে গুরুতর আহত হয় তোফায়েল ও অটোরিকশায় মায়ের কোলে থাকা শিশু অলি হাসান। শিশু অলি হাসান উপজেলার রায়পুর গ্রামের রুজেল মিয়ার ছেলে।

পরে প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তোফায়েলকে মৃত ঘোষণা করেন। শিশু অলি হাসানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, ‘ময়নাতদন্ত ছাড়াই দুর্ঘটনায় নিহত তোফায়েলের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর