গোটা বাংলাদেশ এখন আ’লীগের ঘাঁটি: শেখ হেলাল

বাগেরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বাগেরহাট, বার্তা২৪.কম | 2023-08-30 07:36:51

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-০১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আপনারা জাতির পিতার (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান) আদর্শে বিশ্বাস করেন বলেই বাংলাদেশের সকল গ্রামগঞ্জ এখন আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে। এই ঘাঁটিকে টিকিয়ে রাখতে হবে। এজন্য দলমত নির্বিশেষে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে কাজ করতে হবে।

তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, অক্টোবরে জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আগামী সেপ্টেম্বরের মধ্যেই ওয়ার্ড, থানা, পৌর ও মহানগরের সম্মেলন শেষ করতে হবে। সেভাবেই সকলকে প্রস্তুতি নিতে হবে।

বাগেরহাট জেলা পরিষদের অডিটরিয়ামে সোমবার (২০) দুপুরে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, অ্যাড. আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলার সকল পৌরসভা, থানা, ওয়ার্ড ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং দলীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরও খবর