আজমিরীগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে আহত শতাধিক

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-09-01 02:25:42

হবিগঞ্জের আজমিরীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত শতাধিক লোক আহত হয়েছেন। রক্তাক্ত অবস্থায় আহতদেরকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েকজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হচ্ছে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে উপজেলার রসুলপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রসুলপুর গ্রামের নূরুল হক (৫২) ও একই গ্রামের আশরাফুল উদ্দিনের (৬০) মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার দু'জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আজমিরীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিবসহ উভয় পক্ষের নারী-শিশুসহ অন্তত শতাধিক আহত হন। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।

তাত্ক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর