কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোর নিহত

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-27 05:19:24

কুমিল্লা নগরীতে ছুরিকাঘাতে আদিল (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। সোমবার দিবাগত (১৩ মে) রাতে নগরীর মোগলটুলি এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

আদিল নগরীর ঝাউতলা এলাকার আবদুস সাত্তারের ছেলে। তিনি সম্প্রতি প্রকাশিত নগরীর মর্ডাণ হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাস করেন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। এ বিষয়ে জানতে ঘটনাস্থল ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নিহতের সহপাঠী এবং আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলেছি।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের একাধিক সহপাঠী জানান, ঈগল গ্রুপের চার কিশোর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতে আদিলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন বার্তা২৪.কমকে জানান, ঘটনার নেপথ্যের কারণ ও ঘাতকদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। শিগগিরই তাদের আটক করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল শবে বরাতের রাতে নগরীতে কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ন হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়েছিল। ওই ঘটনায় দায়ের করা মামলায় মো. আমিন ও সৌরভ হোসেন পল্টু নামে দুজনকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর