ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অস্ত্র ও ভারতীয় নাগরিকসহ আটক ৬

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া, বার্তা২৪.কম | 2023-09-01 06:40:30

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অবৈধ অস্ত্র ও চার ভারতীয় নাগরিকসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১১ মে) দুপুরে উপজেলার কুটি বাজারের একটি হোটেল থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি রিভলভার, চার রাউন্ড গুলি, দুটি দেশীয় পাইপগান, দুটি ওয়াকিটকি, ৪টি মোবাইলসহ মোটরসাইকেল চুরির বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

আটক ছয়জন হলেন, ভারতের বিশালগড় জেলার নেতাজিনগর গ্রামের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণজিত দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর গ্রামের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২), পশ্চিম ত্রিপুরা জেলার বাদারঘাট এলাকার সুনিল সরকারের ছেলে শংকর সরকার(৩১), একই জেলার রাজনগর এলাকার অবনি দাসের ছেলে বিমল দাস, বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন (২২) ও কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক (১৯)।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেলে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ৪ জন ভারতীয় নাগরিক ও দুইজন বাংলাদেশি। ভারতীয় নাগরিকরা ভিসা ছাড়া অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে। আটককৃতদের বিরুদ্ধে অনুপ্রবেশ ও অস্ত্র মামলা রুজু হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর