বেনাপোলে ফেনসিডিলসহ পাঁচ পাচারকারী আটক

যশোর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,বেনাপোল(যশোর) | 2023-08-19 09:30:12

যশোরের বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে ফেনসিডিল, মদ ও চোরাচালান পণ্যসহ পাঁচ মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।শনিবার (১১ মে) দুপুর ১২ টায় পৃথক অভিযানে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা এই মাদক ও চোরাচালান পণ্যসহ তাদের আটক করে।

আটক পাঁচজন হলেন, শার্শার অগ্রভুলোট গ্রামের খাইরুল ইসলামের ছেলে মফিজুল মন্ডল (৩০), আনার হোসেনের ছেলে আলমগীর হোসেন (২১), খোরশেদ আলীর ছেলে ইকবাল (৩৫),আদম আলীর ছেলে তরিকুল(৩০) ও রুদ্রপুর গ্রামের মোসলেম কাজির ছেলে শহিদুল(৩৫)।

বিজিবি জানায়, সীমান্ত পথে ভারত থেকে মাদক ও চোরাচালান পণ্য প্রবেশ করছে এমন গোপন খবরের ভিত্তিতে বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে রুদ্রুপুর মাঠ থেকে ৬৮ বোতল ফেনসিডিলসহ পাঁচ মাদক পাচারকারীকে আটক করে। আটক পাঁচজন গরু আনার জন্য ভোরে ভারতের অভ্যন্তরে প্রবেশ করে। পরে গরু না পেয়ে ফেনসিডিল নিয়ে বাংলাদেশে ফেরত আসে।

এছাড়া অপর একটি অভিযানে বেনাপোল সীমান্তের দৌলতপুর বিওপির টহল দল চোরাচালানীদের ধাওয়া করে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার এবং ৩৫০ পিস নেহা মেহেদী জব্দ করে। তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

২১ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার বার্তা২৪কে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলার হয়েছে। আসামিসহ মাদকদ্রব্য ও পণ্য সামগ্রী বেনাপোল কাস্টম ও শার্শা থানায় জমা করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর