শিকলে বেঁধে গৃহবধূ নির্যাতন, স্বামী-সতিনসহ আটক ৪

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-30 22:14:16

নেত্রকোনার কলমাকান্দায় লোহার শিকল দিয়ে বেঁধে ফাতেমা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে নির্যাতনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করেছে। এ ঘটনায় তার স্বামী ও সতিনসহ চারজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১০ মে) রাত সাড়ে ১১টার দিকে কলমাকান্দা থানা পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে। শিকলে বেঁধে গৃহবধূ নির্যাতনের ঘটনায় স্বামী জাহাঙ্গীর আলম, সতিন নার্গিস আক্তার, শ্বশুর মনসুর আলী ও ননদ ফরিদা আক্তারকে আটক করে পুলিশ।

শনিবার (১১ মে) সকালে পুলিশ জানায়, উপজেলার খারনৈ গ্রামের মনসুর আলীর ছেলে জাহাঙ্গীর আলম ঘরে প্রথম স্ত্রী থাকার পরও একই গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে ফাতেমাকে বিয়ে করে ঘরে তোলে। কিন্তু ফাতেমাকে কিছুতেই মেনে নিতে পারেননি জাহাঙ্গীরের প্রথম স্ত্রীসহ পরিবারের লোকজন। বনিবনা না হওয়ায় একপর্যায়ে তিন/চার মাস আগে স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে ফাতেমার সাথে জাহাঙ্গীরের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া হয়। সেসময় ফাতেমা বাবার বাড়িতে চলে যায়।

চার দিন আগে জাহাঙ্গীর আবারো ফাতেমাকে বাড়িতে নিয়ে আসে। এরপর থেকেই তার উপর শুরু হয় জাহাঙ্গীর ও তার পরিবারের লোকদের নির্যাতন। একপর্যায়ে ফাতেমাকে লোহার শিকলে বেঁধে রেখে নির্যাতন শুরু হয়।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম জানান, গৃহবধূ ফাতেমাকে উদ্ধার করা হয়েছে। স্বামী ও সতিনসহ চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় শনিবার মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর