রংপুরে টিসিবির এক ট্রাক খাদ্যসহ আটক ২

রংপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,রংপুর | 2023-09-01 23:38:03

রংপুরে গোডাউনে মজুদ করে রাখা রমজানের এক ট্রাক খাদ্যপণ্য ও মালামালসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (৬ মে) ভোরে রংপুরের নব্দীগঞ্জ এলাকা থেকে আরপিএমপি'র মাহিগঞ্জ থানা পুলিশ এসব আটক করে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে কাউনিয়া সড়কের নব্দীগঞ্জ এলাকার একটি গোডাউনে মজুদ করে রাখা টিসিবির এক ট্রাক খাদ্যপণ্য উদ্ধার করা হয়। এসময় গোডাউনে থাকা শফিকুল ইসলাম শফিক ও রুহুল আমিন নামে দুইজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। আটক দুইজন কল্যাণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব হাজীর ছেলে ও জামাতা। তারা দীর্ঘদিন ধরে মজুদদারি ব্যবসা করে আসছেন।

এ ব্যাপারে টিসিবির রংপুর আঞ্চলিক কর্মকর্তা সুজাউদ্দৌল্লা সরকার বার্তা২৪.কমকে বলেন, আমরা উদ্ধার হওয়া খাদ্যদ্রব্যগুলো খতিয়ে দেখছি। আটককৃতরা কোথায় থেকে এই মালামালগুলো পেয়েছেন, তা জানার চেষ্টা চলছে।

অন্যদিকে মাহিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান বার্তা২৪.কমকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নব্দীগঞ্জের একটি গোডাউনে অভিযান চালিয়ে এই খাদ্যপণ্যগুলো ট্রাকসহ আটক করেছি। আমরা ঘটনার সময় দুজন ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছি। মামলার প্রস্ততি চলছে।’

 

এ সম্পর্কিত আরও খবর