আজ কুষ্টিয়া আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী

কুষ্টিয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 18:47:59

কুষ্টিয়ায় ২১৪জন মাদক বিক্রেতা আত্মসমর্পণ করবেন আজ। ইতোমধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন করেছে কুষ্টিয়া জেলা পুলিশ।

আজ (৬ মে) বেলা ১১টায় মাদকবিরোধী এ সমাবেশে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপির কাছে আত্মসমর্পণ করবেন মাদক বিক্রেতারা।

কুষ্টিয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত মাদক বিরোধী এ সমাবেশে আরো উপস্থিত থাকবেন- আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারীসহ অন্যরা।

এদিকে, সকাল ৯টার সময় কুষ্টিয়া পুলিশ সুপারের নতুন কার্যালয় উদ্বোধন করবেন পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

এসব আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় ঢেলে সাজানো হয়েছে। পুলিশ সুপারের কার্যালয়ের সামনে নৌকা সাদৃশ্য স্থাপনা করা রয়েছে।

পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, আত্মসমর্পণকারীদের পুনর্বাসনের জন্য অটোরিকশা, ভ্যান, সেলাই মেশিনসহ অন্যান্য সরঞ্জাম দেওয়া হবে। আর মাদক সেবনকারী যারা আত্মসমর্পণ করবে তাদের রিহ্যাব সেন্টারে পাঠানো হবে। তাদেরও নানাভাবে মাদক ছেড়ে ভাল পথে ফিরে আসার জন্য প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হবে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, ‘চলমান অভিযানের পাশাপাশি মাদকবিক্রেতাদের ভাল হওয়ার সুযোগ দেয়া হচ্ছে। আমরা সবাইকে সমাজের মূলস্রোতে নিয়ে আসতে চাই। আত্মসমর্পণকারীদের পুনর্বাসনের জন্য উদ্যোগ নেয়া হচ্ছে। আর যারা আত্মসমর্পণ করবে না তাদের জন্য কঠিন সময় অপেক্ষা করছে’।

এ সম্পর্কিত আরও খবর