থানা থেকে টাকার বিনিময়ে আসামি ছাড়ল পুলিশ!

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, পাবনা, বার্তা২৪.কম | 2023-08-31 13:40:50

পাবনার আটঘরিয়ায় দুই গাঁজা ব্যবসায়ী ও সেবনকারীকে আটকের পর মোটা অংকের টাকার বিনিময়ে থানা থেকে ছেড়ে দিয়েছে পুলিশ। বিষয়টি এখন আটঘরিয়ায় টক অব দা টাউনে পরিণত হয়েছে।

জানা গেছে, কিছু দিনের মধ্যে রাজশাহী বিভাগের মধ্যে একমাত্র পাবনার আটঘরিয়া উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করবে সরকার। আর সেই উপজেলায় মাদকসেবক ও ব্যবসায়ীদের আটকের পর থানা থেকে ছেড়ে দেয়ায় জনমনে নানা প্রশ্ন উঠেছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় আটঘরিয়া পৌর এলাকার ধলেশ্বর মহল্লার মৃত জহির উদ্দিনের বাড়ির পাশ থেকে গাঁজা ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করে পুলিশ। তবে গভীর রাতে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম ৫০ হাজার টাকার বিনিময়ে ওই দুইজনকে থানা থেকে ছেড়ে দেন।

আটকরা হলেন- আটঘরিয়া পৌরসভার দেবোত্তর মহল্লার বাদশা মোল্লার ছেলে আলামিন মোল্লা ও চাঁদভা ইউনিয়নের বেরুয়ান গ্রামের পান্টু মিয়ার ছেলে জুলফিকার ওরফে জুয়েল।

আসামি ছেড়ে দেয়ার বিষয়ে জানতে শুক্রবার (৩ মে) রাতে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলামকে মোবাইলে ফোন করা হলে তিনি বলেন, ‘আমি বিষয়টি সম্পর্কে কিছু জানি না। ব্যস্ত আছি।’ পরে ফোন কেটে দেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর