ধামরাইয়ে গাছের ডাল ভেঙে আহত ৪

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, ধামরাই (ঢাকা), বার্তা২৪.কম | 2023-08-25 04:50:39

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে ঢাকার ধামরাইয়ে চলন্ত প্রাইভেট কারের উপর গাছের ডাল ভেঙে পড়ে চারজন আহত হয়েছেন। তাদের মধ্যে একই পরিবারের তিনজন ও চালক রয়েছেন। চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৩ মে) বিকাল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- মানিকগঞ্জ পৌরসভার পউলি গ্রামের বাসিন্দা ইনতাজ উদ্দিন (৪৫), তার স্ত্রী নাজনীন সুলাতানা (৪০), মেয়ে হিম আক্তার (২১) ও চালক শওকত আলী (৫৫)।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর পরিমল কুমার জানান, দুপুরে ঢাকা থেকে ইনতাজ আলী স্ত্রী ও মেয়েকে নিয়ে প্রাইভেট কারযোগে মানিকগঞ্জে উদ্দেশে যাচ্ছিলেন। প্রাইভেট কারটি ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া এলাকায় পৌঁছালে হঠাৎ ঝড়ে একটি গাছের ডাল ভেঙে পড়ে। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেট কারের সবাই আহত হন।

পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাদের মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে চালক শওকত আলীর অবস্থা আরও আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার কারণে ঢাকা-আরিচা মহাসড়কের উভয় পাশে প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। গোলরা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) লুৎফর রহমান জানান, দুর্ঘটনায় কোনো প্রাণহানি ঘটেনি। তবে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেট কারটির কারণে সড়কে যানচলাচল কিছুটা বিঘ্নিত হয়। দুর্ঘটনাকবলিত যানটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হলে সন্ধ্যার পর যান চলাচল স্বাভাবিক হয়।

এ সম্পর্কিত আরও খবর