রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানের ভাইকে কু‌পি‌য়ে হত্যা

রাজবাড়ী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজবাড়ি, বার্তা২৪.কম | 2023-08-11 09:30:25

রাজবাড়ী পাংশার স‌রিষা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজমল আল বাহা‌রের ছোট ভাই পিকুল বিশ্বাসকে (৪০) কু‌পি‌য়ে ও গু‌লি ক‌রে হত্যা ক‌রে‌ছে দুর্বৃত্তরা।বুধবার দিবাগত গভীর রা‌তে ইউনিয়ন পরিষদের স‌রিষ‌া বাজার থে‌কে বাড়ি ফেরার প‌থে এ ঘটনা ঘ‌টে।

‌পিকুল বিশ্বাস ওই এলাকার মৃত জ‌লিল বিশ্বা‌সের ছে‌লে ও বর্তমান ইউপি চেয়ারম্যান আজমল আল বাহা‌রের ছোট ভাই। তিনি ইউনিয়ন আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ।

জানা ‌গেছে, বুধবার দিবাগত রা‌ত ১টার দি‌কে পিকুল বিশ্বাস স‌রিষা বাজার থে‌কে বাড়ি ফির‌ছি‌লেন। প‌থে অজ্ঞাত দুর্বৃত্তরা তার গ‌তি রোধ ক‌রে গু‌লি ও কু‌পি‌য়ে আহত ক‌রে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার ক‌রে প্রথমে পাংশা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্স ও পরে ফ‌রিদপুর মে‌ডিকেল ক‌লেজ হাসপতা‌লে নেওয়া হ‌লে কর্তব্য‌রত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা করেন।

কে বা কারা এ হত্যাকান্ড ঘ‌টি‌য়ে‌ছে তা জানা যায় নি।

রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানের ভাইকে গুলি করে হত্যার বিষয়টি নিশ্চিত করে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আহসান উল্লাহ বার্তা ২৪.কমকে জানান, পিকুলকে কে বা কারা হত্যা করেছে এখুনি বলা সম্ভব হচ্ছে না। হত্যার কারণ অনুসন্ধানে নেমেছে পুলিশ। আমরা আশা করছি খুব দ্রুতই হত্যার রহস্য উদঘাটন করতে পারব।

এ সম্পর্কিত আরও খবর