মেহেরপুরে ট্রাক দুর্ঘটনায় চালক নিহত

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডন্ট, মেহেরপুর, বার্তা২৪.কম | 2023-08-11 19:16:51

মেহেরপুর সদর উপজেলার বারাদি এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাক গাছের সাথে ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন। তার নাম ইউসুফ আলী (৩৩)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চালকের সহকারী মিরাজ হোসেন (৩৪)।

বুধবার (১ এপ্রিল) সকালে খুলনা থেকে মেহেরপুর যাওয়ার পথে মেহেরপুর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম ছাড়া বাকি পরিচয় জানা যায়নি। আহত মিরাজের বাড়ি ঝিনাইদহ শহরের আরাপপুরে।

পুলিশ জানায়, সকালে মেহেরপুর শহরের দিকে সিমেন্ট বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট.১৮.৭২৭২) যাওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে রাস্তার পাশে বড় একটি কড়ই গাছের সাথে ট্রাকটির সংঘর্ষ হয়। ট্রাকের প্রায় পুরো অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং চালক ও সহকারী আটকে পড়েন। চালকের মৃত্যু হলেও বেঁচে যান সহকারী মিরাজ।

মেহেরপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে চালকের মরদেহ ও মিরাজকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। মেহেরপুর জেনারেল হাসপাতালে মিরাজের চিকিৎসা চলছে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দ্বারা বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পরিচয় নিশ্চিত হলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এর আগে গত বছরের ২৮ সেপ্টেম্বর বারাদি বাজারের অদুরে ঘোড়ামারা মাঠে এমনিভাবে ট্রাকের সাথে গাছের সংঘর্ষে সুমন মৃধা নামের এক ট্রাক চালক নিহত হয়েছিলেন। সেই ট্রাকটিও ছিল সিমেন্ট বোঝাই।

এ সম্পর্কিত আরও খবর