শ্যামনগরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

সাতক্ষীরা, দেশের খবর

Obaydur Rahman | 2023-08-25 21:54:44

সাতক্ষীরার শ্যামনগরে জমি নিয়ে বিরোধের শালিস বৈঠক চলাকালে প্রতিপক্ষ  ভাতিজার লাঠির আঘাতে চাচা ফজলু চৌকিদার (৪৫) মারা গেছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

নিহত ফজলু স্থানীয় কৈখালী ইউনিয়নের পশ্চিম পরানপুর গ্রামের মৃত আতি চৌকিদারের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী রহিমা বেগম শ্যামনগর থানায় চারজনের  বিরুদ্ধে মামলা করেছেন।

মামলা সূত্র ও নিহতের ভগ্নিপতি রাশিদুল জানান, ছোট ভাই আশরাফুল ও বড় ভাই মজিদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি মিমাংসার জন্য গত সোমবার (২৯ এপ্রিল) বিকালে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য পবিত্র কুমারের মধ্যস্থতায় শালিস বৈঠক বসে।

বৈঠক চলাকালীন মজিদের ছেলে জোবায়ের ক্ষিপ্ত হয়ে মেঝচাচা ফজলুর মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলে ফজলু জ্ঞান হারান।  তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত মেডিকেল অফিসার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে (খুমেক) পাঠায়। পরে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলু মারা যায়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।  

এ সম্পর্কিত আরও খবর