দগ্ধ তরুণীর মৃত্যু: প্রধান আসামি গ্রেফতার

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট লক্ষ্মীপুর বার্তা২৪.কম | 2023-08-27 14:40:31

লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে আগুনে দগ্ধ হয়ে চট্টগ্রামের তরুণী শাহীনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) দুপুর ২ টার দিকে রামগতি উপজেলার বুড়া কর্তার আশ্রম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সালাউদ্দিন চর ফলকন গ্রামের মহর আলীর ছেলে। তিনি রিকশা চালক।

এর আগে বুধবার (২৪ এপ্রিল) পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে গ্রেফতার হওয়া চার আসামিকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তারা হলেন চরফলকন ইউনিয়ন পরিষদের ৪নম্বর ওয়ার্ডের সদস্য হাফিজ উল্যা, গ্রাম পুলিশ আবু তাহের, নিহত তরুণীর দাবি করা স্বামী সালাউদ্দিনের ভাই আবদুর রহমান ও আলাউদ্দিন।

থানা পুলিশ জানায়, দগ্ধ শাহিনুর হত্যা মামলার প্রধান আসামি সালাউদ্দিন ভোলায় পালিয়ে যাওয়ার উদ্দেশে চট্টগ্রাম থেকে রামগতির বুড়া কর্তার আশ্রম এলাকায় আসে। স্ত্রী সন্তানদের সঙ্গে নিয়ে ভোলার উদ্দ্যেশে রওয়ানা দিলে সাদা পোশাকধারী পুলিশ তাকে গ্রেফতার করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ‘তথ্য প্রযুক্তি ব্যবহার ও পুলিশেল অব্যাহত চেষ্টায় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তরুণী অগ্নিদগ্ধের পর থেকে সালাউদ্দিন পলাতক ছিল। এ ঘটনায় আগেই ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।’

আরও পড়ুন: স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় দগ্ধ তরুণীর মৃত্যু

আরও পড়ুন: দগ্ধ তরুণীর মৃত্যু: ইউপি সদস্য-গ্রাম পুলিশ গ্রেফতা

আরও পড়ুন: দগ্ধ তরুণীর মৃত্যু: ৪ আসামি রিমান্ডে

উল্লেখ্য, চট্টগ্রামের রাউজান উপজেলার তরুণী শাহীনুর আক্তার ১৯ এপ্রিল লক্ষ্মীপুরের কমলনগরের সালাউদ্দিনের কাছে স্ত্রীর স্বীকৃতি চাইতে আসেন। ২১ এপ্রিল বিকেলে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ২২ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ সম্পর্কিত আরও খবর