বগুড়ায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া, বার্তা ২৪.কম | 2023-08-23 12:56:22

বগুড়ার শাজাহানপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে  নিহত হয়েছেন এক এইচএসসি পরিক্ষার্থী। তার নাম নাজিউর রহমান নাহিদ(১৯)। তিনি বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

শনিবার (২৭ এপ্রিল) দুপুর পৌনে দুইটার দিকে শাজাহানপুন উপজেলার ঘাসিরা নামকস্থানে এ ঘটনা ঘটে।

নাহিদ শাজাহানপুর উপজেলার নারিল্লা গ্রামের মতিউর রহমানের ছেলে। ঘটনার পরপরই স্থানীয় জনগণ রবিউল ইসলাম নামের  এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত নাহিদের বড়ভাই নাসিবুর রহমান বার্তা ২৪.কমকে জানান, শনিবার সরকারি ডেমাজানী কমর উদ্দিন কলেজ পরীক্ষা কেন্দ্রে রসায়ন দ্বিতীয়পত্র পরীক্ষা দিতে যায় নাহিদ। পরীক্ষা শেষে দুপুরে এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে ঘাসিড়া নামকস্থানে কয়েকজন দুর্বৃত্ত তার পথ আটকিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় এলাকার লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিবুর দাবি করেন, সম্প্রতি তাদের এলাকায় একটি প্রেমঘটিত বিষয় নিয়ে বিরোধ দেখা দেয়। ওই ঘটনায় সালিশ-বৈঠকও হয়েছে। বৈঠকে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় প্রতিপক্ষের লোকজন নাহিদকে হত্যা করেছে।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, পরীক্ষা দিয়ে এক বন্ধুর সঙ্গে ফেরার পথে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে বন্ধুদের সঙ্গে বিরোধের কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ঘটনার পর রবিউল ইসলাম(২০) নামের এক যুবককে আটক করা হয়েছে।

আটক রবিউল উপজেলার মোস্তাইল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের কারণ জানা সম্ভব হবে।

 

এ সম্পর্কিত আরও খবর