বিএনপিকে কোনো দলের মধ্যে ধরা যায় না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মেহেরপুর, বার্তা২৪.কম | 2023-09-01 16:49:49

মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল বলেছেন, ‘পাকিস্তানিরা যেভাবে জিন্দাবাদ বলে স্লোগান দেয়, ঠিক তেমনি বিএনপি তাদের মতো বাংলাদেশ জিন্দাবাদ বলে স্লোগান দেয়। তাদের মুখ থেকে জয় বাংলা বের হয় না। এই স্বাধীন বাংলাদেশে বিএনপি কোনো দলের মধ্যেই ধরা যায় না।’

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে মুজিবনগর উপজেলার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট আধুনিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ১৭ এপ্রিল এই জেলার মুজিবনগরে প্রথম সরকার শপথ নিয়েছিল বলেই দ্রুত স্বাধীনতা অর্জিত হয়। এই দিনটি বাঙালি জাতির গর্ব। অথচ বিএনপির কেউ মুজিবনগর দিবস পালন করে না। তারা তো মুক্তিযুদ্ধের চেতনাকেই বিশ্বাস করে না।’

বক্তৃতায় প্রতিমন্ত্রী বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তা অব্যাহত রাখাতে সবার সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহীম শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইবাদত হোসেন, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার, মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম, মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। 

দুই কোটি ৮৮লাখ টাকা ব্যয়ে মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবন নির্মাণ করছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

এ সম্পর্কিত আরও খবর