রোগী সেজে নারী চিকিৎসককে যৌন হয়রানি

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট গৌরীপুর (ময়মনসিংহ) বার্তা২৪.কম | 2023-08-31 20:29:06

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী চিকিৎসককে (মেডিকেল অফিসার) যৌন হয়রানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত রুবেল খানকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন।

এর আগে বুধবার (২৪ এপ্রিল) রাতে নেত্রকোনা জেলার পাল্লা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত রুবেল গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের গড়পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

জানা গেছে, রুবেল খান গত ১০ দিন রোগী সেজে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে এক নারী চিকিৎসককে যৌন হয়রানি করে। এরপর গত ২২ এপ্রিল সোমবার দুপুরে ওই চিকিৎসক স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন শেষে রিকশাযোগে গৌরীপুর বাসস্ট্যান্ড যাওয়ার পথে বখাটে রুবেল তাকে যৌন হয়রানি করে। এছাড়া ওই চিকিৎসক বাসস্ট্যান্ডে গিয়ে ময়মনসিংহগামী বাসে উঠলে সেখানেও যৌন হয়রানি করে রুবেল। একপর্যায়ে ওই চিকিৎসক আত্মরক্ষার্থে বাস থেকে নেমে সোজা ইউএনও ফারহানা করিমের বাসায় চলে যান। পরে ওই দিন রাতেই বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন তিনি।

এদিকে মামলা দায়েরের পর পুলিশ গ্রেফতার অভিযানে বের হলে রুবেল আত্মগোপনে চলে যায়। বুধবার রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নেত্রকোনা জেলার পাল্লা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, বখাটে রুবেলকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর