ভারতে যে দলই ক্ষমতায় আসুক, সুসম্পর্ক থাকবে: গওহর রিজভী

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া, বার্তা২৪.কম | 2023-08-27 12:27:43

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, ভারতে যে দলই সরকার গঠন করুক না কেন, বাংলাদেশের সাথে সম্পর্ক সব সময় ভালো থাকবে। ভবিষ্যতে আরও ভালো হবে। এতে আমাদের মধ্যে কোনো বিভেদ হবে না।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

গওহর রিজভী বলেন, ভারতের লোকসভা নির্বাচন সেদেশের অভ্যন্তরীণ বিষয়। সেখানে বিজেপি-কংগ্রেস যে কেউ ক্ষমতায় আসুক, বাংলাদেশের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এর কারণ হলো- আমাদের এ সম্পর্ক দুই দেশের মানুষ এবং সরকারের সঙ্গে।

এর আগে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ড. গওহর রিজভী। অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ্ আলী ফরহাদ। এতে স্বাগত বক্তব্য দেন ডা. আশীষ চক্রবর্তী।

বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) পরিচালক প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর ও সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ্ মোহাম্মদ মোসা।

অনুষ্ঠানে সরাইল উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬৫ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও সুবিধাবঞ্চিত পাঁচজন শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর