কুষ্টিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া , বার্তা২৪.কম | 2023-08-17 07:04:14

কুষ্টিয়ার মিরপুরে লাবনী খাতুন (২২) নামে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পিতার দাবি, তার মেয়েকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ অভিযোগ অস্বীকার করে শশুরবাড়ির লোকজন বলছে, লাবনী আত্মহত্যা করেছেন।

রোববার (২১ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে মিরপুর পৌর এলাকার সুলতানপুর গ্রামের তার স্বামীর বাড়ি থেকে এ ঝুলন্ত লাশ উদ্ধার করে মিরপুর থানা পুলিশ। 

লাবনী খাতুন মিরপুর পৌর এলাকার সুলতানপুর গ্রামের তুহিন আহম্মেদের স্ত্রী ও একই মহল্লার সুলতান মন্ডলের মেয়ে। 

লাবনীর চাচা দানেজ মন্ডল জানান, দীর্ঘদিন ধরে লাবনীর কাছে তার স্বামী এবং শ্বশুর বাড়ির লোকজন টাকা চেয়ে আসছিলেন। টাকা না দেওয়ায় তাকে শারীরিক নির্যাতন করে আসছিলেন তার শ্বশুরবাড়ির লোকজন। লাবনীকে তার স্বামী ও শশুরবাড়ির লোকজনই অত্যাচার করে মেরে ফেলেছে। এখন তারা বলছে লাবনী আত্মহত্যা করেছে। 

মিরপুর থানার  উপপরিদর্শক (এসআই) লাল চাঁদ জানান, স্থানীয়রা ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এটি হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।  

এদিকে এ ঘটনার পর থেকে লাবনীর স্বামী তুহিন আহম্মেদ (৩০) পলাতক রয়েছেন। 

উল্লেখ্য, গত ৫ এপ্রিল মিরপুর পৌরসভার সুলতানপুর একই মহল্লা থেকে দুই সন্তানের জননী সানজিদা খাতুনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনার ১৫ দিনের দিনের মাথায় একই মহল্লা থেকে আরও একটি মরদেহ উদ্ধার করলো পুলিশ।

 

এ সম্পর্কিত আরও খবর