গোপালগঞ্জে চোরাইকৃত মালামালসহ গ্রেফতার ৬

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-10 21:02:06

গোপালগঞ্জ, বাগেরহাট ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাইকৃত মোবাইল সেট, কাপড় ও নগদ টাকাসহ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে গোপালগঞ্জ সদর সার্কেল পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো: ছানোয়ার হোসেন।

তিনি জানান, গত ২৫ মার্চ রাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাকুড়তিয়া বাজারে গাজী ফেব্রিক্স এ্যান্ড ফ্যাশন ও এম এইচ আর এন্টারপ্রাইজ নামে দুটি দোকান থেকে মোবাইলসেট, কাপড়সহ প্রায় ২৬ লাখ টাকার মালামাল লুটে নেয় আন্ত:জেলা চোর চক্রের একটি দল। পরে এ ব্যাপারে অভিযোগ দায়ের হলে প্রযুক্তিগত সহায়তা ব্যবহার করে গোপালগঞ্জ, বাগেরহাট ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে ওইসব স্থান থেকে আন্ত:জেলা চোর চক্রের ৬ সদস্য কাউসার, মোতালেব, হেলাল, রবিউল, পলাশ ও মেহেদীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় এদের কাছ থেকে চোরাইকৃত মোবাইল সেট, কাপড় ও নগদ এক লাখ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে। এদের মূলহোতাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর