চাঁদাবাজি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-31 03:10:46

চাঁদাবাজির মামলায় সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হাশেমকে (প্যানা হাশেম) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পৌর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে অসুস্থ হলে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সকালে সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম এ তথ্য জানান। তিনি বলেন, গ্রেফতারের পর অসুস্থ হয়ে পড়ায় শনিবার সকালে হাশেমকে শহরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সুস্থ হয়ে উঠলে আদালতের মাধ্যমে তাকে  কারাগারে পাঠানো হবে।

তিনি আরও বলেন, শাহজাদপুর উপজেলার ভগিরত পুঠিয়া এলাকার বাসিন্দা মের্সাস আই এম কনস্ট্রাকশনের মালিক বালু ব্যবসায়ী ইউসুফ আলী বাদী হয়ে হাশেমসহ তিনজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১৫/২০জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, সদর উপজেলার বেলুটিয়ার চর ও বিসিক শিল্পপার্ক এলাকায় নিজস্ব ড্রেজারের মাধ্যমে যমুনা নদী থেকে বালু উত্তোলন করে ব্যবসা করে আসছেন মামলার বাদী। এ অবস্থায় আওয়ামী লীগ নেতা হাশেম তার লোকজন নিয়ে সেখানে গিয়ে চাঁদা দাবি করেন এবং ড্রেজারের তেল নিয়ে নিয়ে যান। আর চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেন।

এ সম্পর্কিত আরও খবর