কুষ্টিয়ায় ৫ হাজার রোগী‌কে বিনা মূল্যে চি‌কিৎসা‌ সেবা

ঢাকা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া, বার্তা২৪.কম | 2023-08-23 08:18:37

কুষ্টিয়ায় পাঁচ হাজার দরিদ্র রোগী‌কে বিনা মূল্যে চি‌কিৎসা‌ সেবা দেওয়া হয়েছে। একই সঙ্গে রোগীদের বিনা মূল্যে ঔষধ সরবরাহ করা হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) দিনব্যাপী কু‌ষ্টিয়া পৌরসভা মিলনায়ত‌নে অনুষ্ঠিত এই হেল্থ ক্যা‌ম্পের আ‌য়োজন ঢাকাস্থ কুষ্টিয়া জেলা সমিতি।

অনুষ্ঠিত হেলথ্ ক্যা‌ম্পে ঢাকা থে‌কে আগত প্রায় ২৭ জন বি‌শেষজ্ঞ চি‌কিৎসক মে‌ডি‌সিন, কা‌র্ডিওল‌জি, অর্থ‌পে‌ডিক, গাই‌নোকল‌জি, ইউ‌রোল‌জি, শিশু‌রোগ, নাক কান গলা, চক্ষু‌রোগ, ক্যান্সারসহ বি‌ভিন্ন বিষ‌য়ে চিকিৎসা দেন।

ঢাকাস্থ কুষ্টিয়া জেলা সমিতির মহাসচিব মো. রবিউল ইসলাম বলেন, ‘আমরা ক‌ু‌ষ্টিয়া জেলা স‌মি‌তি ঢাকায় নানা ধর‌নের জনকল্যাণমূলক কর্মকাণ্ড করে থাকি। এ ধারা অব্যাহত রাখ‌তে এবং কু‌ষ্টিয়ার উন্নয়‌নে কাজ ক‌রে যা‌বো।’

হেলথ্ ক্যাম্পের উ‌দ্বোধনে উপস্থিত ছিলেন- ঢাকাস্থ কু‌ষ্টিয়া জেলা স‌মি‌তির উপ‌দেষ্টা ও সা‌বেক স‌চিব কাজী আখতার হো‌সেন, স‌মি‌তির সভাপ‌তি ও সা‌বেক অতিরিক্ত স‌চিব মো. আকতার উজ জামান, জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও স‌মি‌তির সহ সভাপ‌তি হাজী র‌বিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মো. আতাউর রহমান আতা, স‌মি‌তির মহাস‌চিব মো. র‌বিউল ইসলামসহ ‌জেলা স‌মি‌তির নির্বাহী প‌রিষদ, উপ‌দেষ্টা প‌রিষদ এবং অন্যান্য সদস্যরা।

এ সম্পর্কিত আরও খবর