ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু, প্রতিবাদে বাড়িতে আগুন

নরসিংদী, দেশের খবর

ডিসট্রিক্ট করেসপনডেন্ট, নরসিংদী, বার্তা২৪.কম | 2023-08-26 00:09:31

নরসিংদীর পলাশ উপজেলার ডাংগা এলাকায় মাছ বিক্রির টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে আহত এক যুবক মারা গেছেন। তার নাম আনোয়ার হোসেন (আনু)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৭এপ্রিল) তিনি মারা যান। 

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাবের উল হাই জানান, ডাংগা ইউনিয়নের শান্তানপাড়া এলাকার শামসুউদ্দিনের ছেলে আনোয়ার হোসেন আনু একই এলাকার আকবর হোসেনের ছেলে আবুল কালামের কাছে বাকিতে মাছ বিক্রি করেন।

পরে মাছ বিক্রির টাকা চাইতে গেলে আবুল কালাম ও তার ভাই আলামিনের সঙ্গে ঝগড়া বাধে। এক পর্যায়ে আনোয়ার হোসেন আনুকে ছুরিকাঘাত করে। আনুর চিৎকারে এলাকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২২ দিন চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৭ এপ্রিল) সকালে আনু মারা যায়। আনুর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলকাবাসী হামলাকারী কালাম মিয়ার বাড়িঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন মোল্লা জানানমাছ বিক্রির পাওনা টাকা চাইতে গেলে গত মাসের ২৫ মার্চ কালাম ও তার ভাই আল-আমিন মিলে আনু মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করে। 

এ ঘটনায় আনুর পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়। অবশেষে ২২ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বুধবার সকালে আনু মারা যায়। তার মৃত্যুতে উত্তেজিত গ্রামবাসী অভিযুক্ত কালামের বাড়িঘরে অগ্নিসংযোগ করে।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত কালাম ও তার ভাই আল-আমিন মিয়া পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। 

এ সম্পর্কিত আরও খবর