ঢাকায় নিখোঁজ লক্ষ্মীপুরের বুদ্ধি প্রতিবন্ধী বাপ্পী

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-26 06:08:04

ঢাকার মিরপুর ১৪ নম্বর থেকে নিখোঁজ হওয়া বুদ্ধি প্রতিবন্ধী মো. বাপ্পীকে (২৫) খুঁজছে তার পরিবারের সদস্যরা। বুদ্ধি প্রতিবন্ধী হলেও কেউ যদি জিজ্ঞেস করে তাহলে তার নাম ঠিকানাসহ পুরো পরিচয় দিতে পারবে বলে বুধবার (১৭ এপ্রিল) বিকেলে পরিবার থেকে জানানো হয়েছে। বাপ্পীর সন্ধান পেলে তার বড় ভাই মেহিদী হাসান তুহিনের (০১৭২০৩১৯৪৪১) সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

জানা গেছে, বাপ্পী জন্মের পর থেকে বুদ্ধি প্রতিবন্ধী। তবে কেউ জিজ্ঞেস করলে তার নাম ও পুরো ঠিকানা বলতে পারে। কিন্তু নিজ থেকে কাউকে কিছু বলে না। গত ৩১ মার্চ চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হলে মিরপুরে তার বোনের বাসা থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যায় বাপ্পী। এরপর থেকে গত ১৭ দিনেও তাকে খুঁজে পাওয়া যায়নি। তার শরীরের রঙ কালো ও উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। নিখোঁজের সময় তার পরনে সাদা কালো রঙের গোল গলার গেঞ্জি ও একটি চেক ট্রাউজার ছিল।

এ ঘটনায় ভাষানটেক থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (নম্বর- ১২৯৭/৩১.০৩.২০১৯) করা হয়েছে।

বাপ্পী লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাশেম মাস্টার বাড়ির বিল্লাল হোসেনের ছেলে।

এ ব্যাপারে মেহেদী হাসান তুহিন বলেন, ‘আমরা ঢাকার বিভিন্ন স্থানে তাকে খুঁজেছি। কিন্তু কোথাও পাইনি। ভাষানটেক থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাকে খুঁজে না পাওয়ায় পরিবারের সবাই চরম হতাশায় রয়েছে। কেউ তার সন্ধান পেলে যোগাযোগ করার অনুরোধ করা হলো।’

এ সম্পর্কিত আরও খবর