নোয়াখালীতে মাকে জিম্মি করে মেয়েকে অপহরণ

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-31 18:36:05

নোয়াখালীর কবিরহাট উপজেলায় মাকে জিম্মি করে সিএনজি থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল প্রার্থী এক ছাত্রীকে (১৬) অপহরণ করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যা ৬টায় উপজেলার ঘাটমাঝির দোকানে এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (১৫ এপ্রিল) কবিরহাট থানায় মামলা করেছে অপহৃত ছাত্রীর মা পারভীন আক্তার।

অপহৃত ছাত্রীর মা পারভীন আক্তারের থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, রোববার সন্ধ্যায় অপহৃত ছাত্রী তার মাসহ তাদের গ্রামের বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রাম থেকে সিএনজিযোগে কবিরহাট উপজেলার ফতেজঙ্গপুর আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। চাপরাশিরহাট বাজার পার হয়ে কবিরহাট উপজেলার ঘাটমাঝির দোকানে পৌঁছালে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৪টি মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাদের সিএনজি গতিরোধ করে।

এ সময় দুর্বৃত্তরা তার মাকে জিম্মি করে ওই ছাত্রীকে জোরপূর্বক অপর একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গনু সারেং বাড়ির আবদুল হালিমের ছেলে রবিউল আউয়াল হোসেন (৩২) সহ ৯ জনকে আসামি করে কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, ছাত্রী অপহরণের বিষয়ে মামলা দেয়ার পর অপহৃতকে হওয়া ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর