স্বামীর দেওয়া আগুনে স্ত্রীর মৃত্যু

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম | 2023-08-10 22:36:18

লালমনিরহাটের পাটগ্রামে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হওয়ার ছয়দিন পর গৃহবধূ রোজিনা বেগমের (২০) মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি মারা যান। গত সোমবার (৮ এপ্রিল) রাতে তার গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেন স্বামী। আব্দুল্লাহ উপজেলা নিউ পূর্বপাড়া এলাকার মোমিন মিয়ার ছেলে। গৃহবধূ রোজিনা বেগম নীলফামারী জলঢাকা এলাকার মেয়ে।

স্থানীয়রা জানান, প্রতিদিনই গৃহবধূ রোজিনাকে নির্যাতন করতেন স্বামী আবদুল্লাহ। সোমবার রাত সাড়ে ৭টার দিকে রোজিনা তার স্বামীকে জানায় যে তার বাড়িতে বেশ কিছু নিকটতম আত্মীয় আসবে। এ কথা শুনে মোবাইলে রোজিনাকে গালাগালি করে। ঘণ্টাখানেক পর বাড়িতে এসেই রোজিনার চুলের মুঠি ধরে মারধর শুরু করে স্বামী অবদুল্লাহ। পরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন রোজিনার শরীরে। এতে রোজিনার গলাসহ তার শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়।

রোজিনার চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে স্বামী আব্দুল্লাহ পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীরা তাকে আটক করে পুলিশকে খরর দেয়। পরে রোজিনাকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে রোজিনা বেগমের শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাকে ঢামেকের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী বার্তা২৪.কমকে বলেন, ‘ওই গৃহবধূর স্বামী আব্দুল্লাহকে ঘটনার দিন আটক করে কারাগারে পাঠানো হয়। গৃহবধূর মরদেহ রাতে গ্রামের বাড়ি পাটগ্রামে নিয়ে যাবে তার পরিবার।’

আরও পড়ুন: পাটগ্রামে স্ত্রীর গায়ে আগুন, স্বামী আটক

এ সম্পর্কিত আরও খবর