পাবনায় ট্রাকের ধাক্কায় দুই নারী নিহত

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পাবনা, বার্তা২৪.কম | 2023-07-16 13:00:00

পাবনার চাটমোহরে ট্রাকের ধাক্কায় অটোভ্যানের যাত্রী দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেল ৪টার দিকে পাবনা-চাটমোহর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন, পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকার রবিউল ইসলামের স্ত্রী হাসিনা খাতুন (৪৫) ও লস্করপুর গ্রামের মতিয়ার হোসেনের স্ত্রী ফিরোজা খাতুন (৪৮)। আহতদের মধ্যে অটোভ্যানচালক আনছার আলীর পরিচয় পাওয়া গেলেও অপর দুইজনের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, হতাহতরা পাবনা থেকে বৃহস্পতিবার সকালে চাটমোহর উপজেলার শিবপুর গ্রামে তোফাজ্জল প্রামানিকের বাড়িতে বেড়াতে আসেন। বিকেলে ব্যাটারিচালিত অটোভ্যানে করে বাড়ি ফিরছিলেন। পথে শিমুলতলা মোড়ে চাটমোহর থেকে পাবনাগামী দ্রুতগতির একটি ট্রাক অটোভ্যানকে ধাক্কা দিলে আরোহীরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা খাতুন ও ফিরোজা খাতুনকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ওসমান প্রামাণিক নামে চালকের সহকারী ও ট্রাকটিকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে ট্রাক ও চালকের সহকারীকে আটক করে থানায় নিয়ে এসেছেন। 

এ সম্পর্কিত আরও খবর