পদ্মা নদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

রাজবাড়ী, দেশের খবর

সোহেল মিয়া, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা২৪.কম | 2023-08-30 21:07:35

রাজবাড়ীর দৌলতদিয়ার ৫নং ফেরি ঘাট এলাকার পদ্মা নদী থেকে নিখোঁজ হওয়া জেলেকে উদ্ধার করেছে ডুবুরি দল। উদ্ধারকৃত জেলের নাম ফরিদ হোসেন (৩৩)। সে দৌলতদিয়া ইউনিয়নের বাহির চর ছাত্তার মেম্বার পাড়ার ছবেদ শেখের ছেলে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা ৬টার দিকে দৌলতদিয়ার ৫নং ফেরি ঘাট এলাকা থেকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের অফিসার আব্দুর রহমান বার্তা ২৪.কমকে জানান, সোমবার বিকেলে একটি ফেরির ধাক্কায় মাছ ধরার ট্রলার ডুবে যায়। ট্রলারে থাকা ৩ জনের মধ্যে দুইজন তীরে উঠতে পারলেও ট্রলারের চালক ফরিদ হোসেন নিখোঁজ হন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা স্থানীয় জেলেদের সহযোগিতা নিয়ে উদ্ধার কাজ শুরু করি। পরে মানিকগজ্ঞের পাটুরিয়া থেকে ৩ সদস্যের একটি ডুবুরি দল এসে আমাদের সাথে যোগ দেন।

দীর্ঘ ২৪ ঘণ্টা চেষ্টার পর অবশেষে আমরা মঙ্গলবার বিকালে ফরিদ হোসেনের ডুবন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে থানা পুলিশের নিকট হস্তান্তর করেছি।

গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বার্তা ২৪.কমকে জানান, লাশটি পাওয়ার পর এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত ছাড়াই লাশ বুঝে নেওয়ার জন্য দাবি জানিয়েছে। আমরা বিষয়টি রাজবাড়ী জেলা প্রশাসক মো: শওকত আলী মহোদয়কে জানিয়েছি। জেলা প্রশাসক অনুমতি দিলে তবেই আমরা লাশ স্বজনদের বুঝিয়ে দেব। আর অনুমতি না দিলে লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও খবর