পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা!

ফেনী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ফেনী, বার্তা২৪.কম | 2023-08-21 09:22:30

ফেনীর সোনাগাজী উপজেলায় পরীক্ষা কেন্দ্রে এক ছাত্রীকে পুড়িয়ে হত্যা করার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। অধ্যক্ষের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করায় এ ঘটনা ঘটেছে।

শনিবার (৬ এপ্রিল) সকালে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। বিকেল ৩টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে ওই পরীক্ষার্থী ওই কেন্দ্রে আরবি প্রথমপত্র পরীক্ষা দিতে যায়। পরে সে বাথরুমে গেলে সেখান থেকে তাকে ছাদে তুলে নিয়ে যায় কয়েকজন দুর্বৃত্ত এবং তার শরীরে আগুন লাগিয়ে দেয়। এ সময় ওই ছাত্রীর চিৎকারে শিক্ষকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই ছাত্রীর শরীরের ৭০-৮০ ভাগ অংশ আগুনে পুড়ে গেছে। বর্তমানে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। ওই মাদরাসার অধ্যক্ষ মাওলানা সিরাজউদ্দৌলার নির্দেশে দুর্বৃত্তরা এ কাজটি করেছে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, ওই ছাত্রীর মা বাদী হয়ে সোনাগাজী থানায় অভিযোগ করেছেন। মাদরাসার অধ্যক্ষ মাওলানা সিরাজউদ্দৌলা সবসময় ওই মেয়েকে যৌন হয়রানির চেষ্টা করত। এ অভিযোগে গত ২৭ মার্চ অধ্যক্ষকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করার চেষ্টা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর